Home About-us Privacy Policy Contact-us Services

Chile journalist Jhendelyn Nunez shows her bra after Alexis Sanchez goal against Brazil


Chilean stunner Jhendelyn Nunez showed her colours when star forward Alexis Sanchez scored the equaliser against Brazil - by flashing her bra.
The journalist was clearly delighted when Sanchez fired home to cancel out David Luiz's opener
Stunner: Jhendelyn Nunez shows her support for the Chile national team 
Stunner: Jhendelyn Nunez shows her support for the Chile national team
Single show: Unfortunately Chile were only able to find the net once, and lost on penalties
Inspiration: Alexis slots home the goal that led to Nunez's topless celebration in Belo Horizonte
Nunez lifted her shirt to show a bra emblazoned with the Chile flag.
Brazil went on to win the game on penalties after the visitors hit the crossbar in the last minute of extra time - who knows how Nunez would have celebrated if her side had won!

1 comment:

  1. 01843565770আমি মিতালি খান সনি , ঢাকা আজিমপুর থাকি । আমার বয়স ২৪ বছর , গ্রামের বাড়ি কুমিল্লা । আমি একজন প্রফেশনাল পার্টি গার্ল ।
    বন্দুরা , আমার গ্রামের বাড়ি কুমিল্লা , ছোট বেলা থেকে ঢাকাতেই বড় হয়েছি । ঢাকা আজিমপুর ঢাকার কেন্দ্র বলা যায় । এখানে ছোট থেকে বড় হয়ে সব ধরনের মানুষের সাথে মিশেছি । তাই কে কেমন সেটা জানার সাথে সাথে কার সাথে কিভাবে মিশতে হয় সেটাও আমার ভালো করে জানা । হাহাহাহাহাহাহা
    বন্ধুরা , আমি একটি পাবলিক বিশ্ববিদ্যালয়ে পড়াশুনা করি । আমার বাবা একটি ব্যাংকে চাকরি করে । পরিবারে বাবা - মা , ১ ছোট ভাই ও ২ টা ছোট বোন আছে । আমাদের সচ্ছল পরিবার , কোন অভাব নেই । পরিবারের কারনে আমি আজ এই পেশায় না , এই পেশায় এসেছি পরিবেশের কারনে ।
    আমি সবার সাথে মিশতাম , ভালো খারাপ সবার সাথে । ২০১৬ সালে একটি ছেলের সাথে আমার খুব ভালো সম্পর্ক হয় । ছেলেটি রাজনীতি করতো , দেখতেও স্মার্ট ছিল । প্রভাব আর টাকা পয়সার কোন অভাব ছিল না তাদের । তাই সম্পর্ক করতে আমার কোন আপত্তি ছিল না । সম্পর্ক গভির থেকে আরও গভিরে যেতে থাকে । এক সময় আমাদের মধ্যে শারীরিক সম্পর্ক হয় । ৪ মাস এরকম সম্পর্ক চলতে থাকে , আমরা সপ্তাহে একবার শারীরিক সম্পর্ক করতাম । এর পর আমাকে বিয়ে করে , আমি বাসা থেকে পালিয়ে বিয়ে করি , কারন আমি প্রেগন্যান্ট ছিলাম । বিয়ের পর আমার এবসন করান হয় নানা অজুহাতে । এভাবে কাটতে থাকে দিন , আরও ৪ মাস পর থেকে শুরু হয় সমস্যা । আমাকে বিভিন্ন পার্টি হাউজে নিয়ে যাওয়া হতো , বিভিন্ন মানুষের সাথে পরিচয় করিয়ে দেয়া হতো । অনেক সময় আমাকে একা রেখে কোথায় জানি চলে যেতো । এভাবে আমাকে এড়িয়ে চলতে চলতে একসময় আমাকে এক সময় ছেড়েই দিবে বলল ।
    কিছু দিন পর আমাকে এক পার্টিতে নিয়ে গিয়ে এলাকার এক বড় নেতার সাথে পরিচয় করিয়ে দেয়ার সময় আমাকে অনার বাসায় নিয়ে যেতে বলল , অনাকে কেমন লাগে , পছন্দ হয় কিনা এসব কথা বলতে থাকে । আমি বুঝতে পারছিলাম , বেপারটা । তখন ওখান থেকে চলে আসি । এর কিছু দিন পর আমার সাথে ওর ডিভোর্স হয়ে যায় । আমি অই নেতার কাছে যাই , এর সমাধানের জন্য , আর নেতা আমার সাথে চালাকি করে আজ আমাকে পার্টি গার্ল বানিয়ে দিল ।
    এখন আমি চাইলে এই পেশা ছেড়ে দিতে পারি , কিন্তু আমি ছাড়বো না । দেখি কত দূর যেতে পারি , আজ আমার কাছে দেশের বড় বড় নেতারা আসে সময় - রাত কাটানোর জন্য । আমি দেখতে চাই সর্বচ্চ কত বড় নেতা আমার কাছে আসে !

    রিয়েল সেক্স ফুল নাই ১০.০০০ টাকা
    ফোন সেক্স ৫০০ টাকা
    Whatsapp imo video sex ২০০০ টাকা,, 01843565770

    সময় নিয়ে আমার কথা গুলো পরার জন্য অনেক ধন্যবাদ । আমাকে ভালো লাগলে কল করতে পারেন ।01843565770

    ReplyDelete

Add to Flipboard Magazine.
Home About-us Privacy Policy Contact-us Services
Copyright © 2014 | Distributed By Free Blogger Templates | Design By Templateclue